[Ubuntu-BD] Kubuntu 8.10 Installation problem + network dead in Kubuntu 8.10 RC

titon barua titanix88 at gmail.com
Sat Nov 1 22:04:32 GMT 2008

    খুব সম্ভবত আপনার পার্টিশন টেবল নষ্ট হয়ে গেছে।কোন রিকভারী
সফ্টওয়্যার দিয়ে চেষ্টা করে দেখুন, ডাটাগুলো অন্তত পাওয়া যায় কিনা।তারপর
নতুন করে পার্টিশন টেবল তৈরি করুন।
    ইন্টারনেট কানেকশন না পাওয়ার কারণ হতে পারে যে আপনার ethernet device
(e.g. eth0) এর নাম পরিবর্তন হয়ে eth1 বা অন্য কিছু হয়ে গেছে।আপনি কিভাবে
ইন্টারনেেট কানেক্টেড হন (dialup, NAT, pppoe etc) তা জানতে পারলে বোঝা
যেত।