[ Ubuntu-BD ] News published in Jaijaidin

DarkLord (:= animator at ranksitt.com
Thu May 22 07:48:38 BST 2008

>     <http://www.jaijaidin.com/details.php?nid=70758>
>     >>
>     >> অনেক গুলো পত্রিকায় প্রেস রিলিজ পাঠিয়েছিলাম। সবগুলোতে দেখা হয় নি
>     তারা প্রকাশ
>     >> করেছে কি না। আমার পক্ষে সবগুলোতে চোখ রাখাও সম্ভব হয় নি। যায়যায়দিন ছাড়া
>     >> অন্যান্য পত্রিকায় প্রকাশ হবে এ নিশ্চয়তাও আমি দিতে পারি না। আজকে
>     যায়যায়দিনে
>     >> প্রকাশ হয়েছে ছবিসহ। টেকনোলজি টুডেতে প্রকাশ হবে।

তবে টুডে কে মুক্তর লিন্কটাও দিয়ে দিয়েন এটাকে রেফারেন্স হিসেবে ব্যবহার করলে এই
মিটিং সম্পর্কে সবরকম তথ্য পাবে।

মুক্ত সাইটের কথা ম্যাগাজিনটায় ছাপানোর ব্যবস্থা করতে পারেন কিনা দেখেন। এই
সাইটটারওতো প্রচার দরকার

http://mukto.wordpress.com/about/  এতে মুক্তর পেছনের কথা এবং সাইটটি তৈরীর
উদ্দ্যেশ্য সম্পর্কে বলা আছে

আর বিপ্রদাকেও ধণ্যবাদ http://biggani.com/content/view/583/134/ এখানে মুক্ত
সম্পর্কে রিভিও লেখার জন্য

>     বিপ্র দা তেমনটাই বলেছেন।
>     >> প্রথম আলোতে আসার কথা। দেখতে হবে। কম্পিউটর জগত, ইবিজ সবগুলোতেই দেয়া
>     আছে দেখা
>     >> যাক আসে কি না।
>     >>
>     >> ধন্যবাদ।