[ Ubuntu-BD ] about the signature...

Shahriar Tariq shahriar at linux.org.bd
Wed May 21 07:37:22 BST 2008

নাসির ভাই এমন একটি উদ্যোগের জন্য ধন্যবাদ

ঠিক আছে আমি শুরু করছি।

*নাম:* সৈয়দ মুহাম্মদ শাহরিয়ার তারিক মুনিম বিন মঞ্জুর (আমি আমার নাম এসএসসি
রেজিস্ট্রেশনের সময় লিখে শেষ করতে পারিনি, আমার শিক্ষক করেছিলেন :P)
*
বয়স:* সেপ্টেম্বর ১৩, ১৯৮৬ (কন্যা রাশি :( -আমি রাশি মানি কিন্তু আবার ভাগ্যে
বা ভাগ্য গননায় বিশ্বাসী নই)
*
পেশা:* বিবিএ (মার্কেটিং) এর ছাত্র
*
প্রতিষ্ঠান:* এআইইউবি
*
স্বেচ্ছাসেবক: *উবুন্টু বাংলাদেশ (মার্কেটিং ও কন্টেন্টস অফিসার), বাংলাদেশ
লিনাক্স ইউসার এলায়েন্স (সক্রিয় সদস্য- আমাকে একটা ভালো পোস্ট দেয় না :<)
*
পছন্দ:* গল্পের বই পড়া, বাস্কেটবল খেলা, কম্পিউটার গুতানো, ঘুমানো, পড়ায় ফাঁকি
দেয়া, কারও জন্য কিছু করে দেয়ায়, সত্যিকারের সাহায্যপ্রার্থীকে সাহায্য করা,
আলসেমি করে কাজ না করা, সরাসরি কথা বলা, ভুল ভাল হলেও বাংলা বলা-লেখা, দেশকে
ভালোবাসা, আকাশকুসুম স্বপ্ন দেখা, তর্কের খাতিরে তর্ক করা, (নিজের সম্পর্কে)
লিখতে বসলে একগাদা কথা বলা

*অপছন্দ:* অপ্রয়োজনে মিথ্যা বলা (একান্ত প্রয়োজনে বলা যায়), প্রতারনা করা, অযথা
কোন প্রানীকে কষ্ট দেয়া অথবা নিজের আনন্দের জন্য কোন প্রানী হত্যা করা, আমার
পছন্দ হচ্ছে না জেনেও কেউ যখন কিছু করে, চিন্তাভাবনা ছাড়া কোন কাজ করা (যদিও
বেশিরভাগ সময় আমি এই কাজ করি), ভবিষ্যত অনিশ্চিয়তা, তেল মারা, যে যা না তা বলা

*রাজনৈতিক দৃষ্টিভঙ্গি:* বামপন্থা ঘেষা (বামপন্থা ঘেষা এ কারনেই বলা বামপন্থী
রাজনীতি সম্পর্কে আমি তেমন কিছু জানি না :( )

*মতবাদ: *বাস্তববাদী*
*
*ব্যক্তিগত দৃষ্টিভঙ্গি:* নৈরাশ্যবাদী

*ধর্মীয় দৃষ্টিভঙ্গি:* নেই

*আশা:* বাংলাদেশ শীঘ্রই উন্নত দেশে পরিনত হবে

*স্বপ্ন:* হাতে প্রচুর টাকা আসলে দেশের শিক্ষা ও প্রযুক্তি খাতে কাজ করা (কি
জানি টাকা আসবে যখন, যদি আদোও আসে আরকি, তখনও এই স্বপ্নটা বেঁচে থাকবে কিনা,
নাকি আর দশজনের মতো আমিও স্বার্থপর হয়ে যাবো বলতে পারিনা।)

নাহ আর কি বলবো পরে আরও কিছু লাগলে যুক্ত করে দেয়া যাবে।
আচ্ছা আমার মনে হয় না আর কেউ নিজের সম্পর্কে এতো কিছু বলবেন। দেখা যাক......