[ Ubuntu-BD ] Thanks to All

DarkLord (:= animator at ranksitt.com
Mon May 19 14:00:41 BST 2008

1) hasin vi , apni  bolsilen home folder ke separate partition e rakhar
khota...

baper ta ke bujhi e bolben?

2) আমার উবুন্টুটা ৭.০৪ আমি কি আমার রুট পার্টিশন বা সোয়াপ পার্টিশনের স্পেস টাকে
বাড়াতে পারবো? কিভাবে?

ধরেন আমার উবুন্টুর পার্টিশন হচ্ছে ৪ গিগা এখন আমি এর সাথে আরো ৫০০ মেগা বা ১
গিগা এ্যাড করতে চাচ্ছি এখন এটা কিভাবে করবো?

3) GParted LiveCD - http://gparted.sourceforge.net/livecd.php আর

Parted-Magic -
http://news.softpedia.com/news/Parted-Magic-2-2-Comes-with-GParted-0-3-7-85040.shtml

এর মধ্যে পার্থক্য বা বিশেষত্ব কি?

পার্টেড ম্যাজিক এর ডেক্সটপ লোড হবার পূর্বে সিডি ইজেক্ট হয়ে যায়, তবে এটিকি ram
থেকে লোড হয়? কিভাবে?

DARKLORD (:=

Ishtiaque Ahmed (Foisal)

My Blog: http://foisal.wordpress.com