[ Ubuntu-BD ] nice openSUSE 11.0 DVD/CD Cover

আলোকিত alokito.bd at gmail.com
Mon Jun 30 17:01:39 BST 2008

কই আমি তো /var/cache/zypper/RPMS নামে কোন লোকেশন পেলাম না। একটা আছে
/var/cache/zypp কিন্তু সেটার সাইজ একটুও বাড়ছে না নতুন প্যাকেজ ইন্সটল করলে।
আমি ওপেনসুসের আগের কোন ভার্সন ব্যবহার করিনি, এটাই প্রথম। তবে আমার ধারণা এই
ভার্সনে ডিফল্টভাবে ডাউনলোডেড প্যাকেজ সেভ করে রাখেনা...

--
আমাদেরপ্রযুক্তি ফোরাম- প্রযুক্তির সবকিছু চাই বাংলায়...
http://forum.amaderprojukti.com