[ Ubuntu-BD ] Hardy bitterness

Shahriar Tariq shahriar at linux.org.bd
Fri Jun 6 17:49:26 BST 2008

On Fri, Jun 6, 2008 at 10:22 PM, Nasimul Haque <nasim.haque at gmail.com>
wrote:

> I really
> wonder, why the hell they labeled this release as an LTS release.
> Maybe, they need to fix things for a very long time for this release.
> That's why they need an LTS. Damn, I shouldn't upgrade to Hardy. Gutsy
> was superb.
>
> Nasim
>
> হা হা নাসিম ভাই ভালোই বলেছেন।
আসলেই গাটসি আমার কাছেও ভালো লেগেছিলো বেশি। তবে গাটসি যদি দ্রুত কাজ করতো
তাহলে আর হার্ডিতে আপগ্রেড করতাম না। আমিও হার্ডির অনেক নতুন ফিচার নিয়ে হতাশ।
বেটা সফটগুলোর কথা না বললেই হয়। কি যে অবস্থা। আসলেই এলটিএস রিলিজ বানানো উচিত
হয়নি।

কিন্তু তারপরও আপনি প্রফেশনাল মানুষ আপনার কাছে প্রয়োজন স্ট্যাবল সিস্টেম।
কিন্তু অনেকেই চায় latest and greatest এই কারনেই সমস্যা হয়ে গেছে :(

আপনার গ্রাফিক্স কার্ড যদি এনভিডিয়া হয় তাহলে আপনার জন্য একটা আংশিক সমাধান আছে
কাজে লাগবে নাকি জানি না। আমার সমস্যা এভাবে ঠিক হয়েছিল। আপনার যদি
nvidia-xconfig ইনস্টল করা থাকে আনইনস্টল করে ফেলেন। nvidia-xconfig ইনস্টল
হবার পর আমার রেজ্যুলেশন ৬০০*৪০০ হয়ে গিয়েছিলো তারপর ওটা আনইনস্টল করতেই আমার
সঠিক রেজ্যুলেশন পেয়ে গেছে হার্ডি।

আপনি দেখেন আপনার সমস্যার সমাধান এভাবে হয় নাকি। হলে একটা আপডেট দিয়েন তাহলে
বুঝবো পদ্ধতিটা আসলে হাতুড়ি হলেও কাজের নাকি।

-শাহরিয়ার