[Ubuntu-BD] how about BLUA EID gathering??

Shabab Mustafa shabab.mustafa at gmail.com
Thu Dec 18 14:44:40 GMT 2008

মানুষ বইমেলায় যায় আর বাংলা একাডেমী চেনে না? :-O

টিএসটিতে এর আগে একবার প্রোগাম করে প্রাক্টিক্যাল প্রবলেমে পড়েছিলাম। টিএসসি
গিয়ে দেখা গেল অনেক লোক। প্রথমবার ফোন করার পর জানা গেল "আমরা এই তো এই যে
গাছের নিচে।" দেখা গেল গাছের সারি... আবার ফোন "ভাই কোন গাছের নিচে?"  "আরে এই
তো গাছের নিচে চায়ের দোকানে।" দেখা গেল চায়ের দোকান ৭‌-৮টা। সব কয়টাই কোন না
কোন গাছের নিচে। আবার ফোন "ভাই, খুঁজে পাই না। আপনি কোথায়?" "আরে ভাই এই তো,
আমি লাল রংয়ের জামা পড়া।" এরপর সেকি লালের বাহার পাওয়া গেল, ফ্যাকাশে, কটকটা,
ডিজাইনঅলা, স্ট্রাইপ, চেক.... লাল আর লাল। পরে বেশ কায়দা কসরৎ করে খুঁজে বের
করার পর দেখা গেল গাছও ঠিক আছে, চায়ের দোকানও ঠিক আছে, গেঞ্জির রংও অরেঞ্চ রেড।
কিন্তু ততক্ষণে মোবাইলে ১০-১২ টাকা গায়েব।

বাংলায় লিখুন, বাংলায় পড়ুন..
WRITE IN BANGLA, READ IN BANGLA, VISIT http://omicronlab.com