[Ubuntu-BD] [Fedora-Bangladesh] how about BLUA EID gathering??

নাসির খান nasir8891 at gmail.com
Fri Dec 5 13:48:40 GMT 2008

খুবই ভালো উদ্যোগ। আমি যাদের সাথে ইমেইলের মাধ্যমে যোগা যোগ করি তাদের কাউকেই
কখনও দেখি নাই । সবার সাথে নতুন করে পরিচিত হওয়া যাবে।

যেহেতু ৯ তারিখে ঈদ তাই যারা ঢাকার বাইরে যাবেন তারা অনেকেই রবিবার পর্যন্ত
ছুটিতে থাকবেন। তাই আমার মতে ১৯ তারিখে করা ভালো।

বিশেষ আড্ডা যদি মুখ্য হয় তবে আমরা শাহবাগের আশপাশে কোন খোলা জায়গায়ও বসতে
পারি। শাহবাগ বলছি এই কারনে যে এই জায়গাটি সবাই সহজেই চিনতে পারবেন, বা আসতে
পারবেন।

এলাকা ভিত্তিক কাজ খুব সহজেই করা যায় ওয়েব সাইটে আমাদের এলাকার নাম লিখে দিলাম
যারা যোগাযোগ করতে চান তারা ঐ নির্দিষ্ট এলাকার ব্যক্তিটির সাথে যোগাযোগ করবেন।

[saikat]
www.nasirkhan.co.cc
আমার ব্লগ: http://nasir8891.wordpress.com