[ Ubuntu-BD ] ubuntu বিষয়ে সাহায্য চাই

Shahriar Tariq shahriar at linux.org.bd
Sat Aug 30 08:57:06 BST 2008

On Sat, Aug 30, 2008 at 1:46 PM, Jewel <jewelosman at gmail.com> wrote:

> নিচের লিংকে উবুন্টু নিয়ে কিছু লেখা আছে (ইনস্টলেশন সহ)।
> http://cae.com.bd/content/category/4/27/36/
>
> ক্ষমা করবেন। কিন্তু আমি উবুন্টু হার্ডি ইনস্টলেশনের পদ্ধতি দেখতে পারছি না।
উবুন্টু ব্রিজি ব্যাজার অনেক পুরানো ভার্সন সেটার ইনস্টলেশন পদ্ধতির সাথে এখন
বেশ কিছু পার্থক্য এসেছে। আপনি স্পেসিফিক বিষয়ে সমাধান দিতে চেলে তা দিন নাহলে
বার বার নিজেদের সাইটের লিঙ্ক দেয়া স্প্যামিং এর নামান্তর ধরে নেয়া হবে। আমরা
আপনাদের সাইটে গিয়ে সবকিছুর মধ্যে আমাদের সাইটের লিঙ্ক দিয়ে আসি তাহলে নিশ্চয়ই
ভালো লাগবে না আপনাদের।

আমাদের আপত্তি নেই অন্য সাইটে মেটারিয়াল নিয়ে বরং ভালোই যে আমাদের বাইরেও আরও
অসংখ্য মানুষ কাজ করছেন প্রসারে তবে প্রয়োজন ছাড়া লিঙ্ক দেয়া কি উচিত??
আশা করি বুঝতে পারছেন কি বলছি।

ভালো থাকবেন।
শাহরিয়ার