[ Ubuntu-BD ] ubuntu বিষয়ে সাহায্য চাই

saiful islam jewelctg07 at gmail.com
Sat Aug 30 05:12:06 BST 2008

হ্যালো সবাইকে। আমি চট্টগ্রাম থেকে জুয়েল বলছি। গত ২৮/০৮/০৮ইং তারিখে উবুন্টুর
সিডি হাতে পেলাম। এখন বুঝেতে পারছি না কিভাবে ইন্সটল করব। আমি প্রাথমিক অবস্থায়
উইন্ডোজ এবং উবুন্টু দু'টি একসাথে ব্যবহার করতে চাই। হার্ডডিস্ক নতুনভাবে
পার্টিশন করতে চাই না। আমি চাই উইন্ডোজে আমার যেসব ফাইল আছে তা যেন ঠিক থাকে।
এখন কিভাবে আমি উবুন্টু ইন্সটল করব সে বিষয়ে দয়া করে সাহায্য করলে কৃতজ্ঞ থাকব।
আমার এই ঠিকানায় বাংলায় লিখে পাঠালে সবচেয়ে ভাল হয়।

আমার কম্পিউটারের কনফিগারেশন হচ্ছে
পেন্টিয়াম ৪, র‌্যাম - ২৫৬, হার্ডডিস্ক - ৮০ গিগা।