[ Ubuntu-BD ] Invitation to connect on LinkedIn

Shahriar Tariq shahriar at linux.org.bd
Thu Aug 28 18:35:25 BST 2008

2008/8/28 Susanta Barman <isusanta at gmail.com>

> সকলকে শুভেচ্ছা,
> আমার ভুল হতে পারে, তাহলে দু:খিত।
> আচ্ছা, বিডিজব এর মেইল পাচ্ছি। অথচ আমি তাদের সাইটে কখনও যাইনি। এটা এই
> উবুন্টুর মেইলিং লিস্ট থেকে ছড়াচ্ছে?
>
> সকলকে ধন্যবাদ
> _______
> Susanta Barman.

বর্মন ভাই আমরা উবুন্টু মেইলিং লিস্টের সদস্যদের ইমেইল আইডি আর কোন সাইটের সাথে
শেয়ার করিনা। অনেক সাইট থেকেই স্প্যাম আসতে পারে তার মানে এই নয় কোন মেইলিং
লিস্টের কারনে আসবে। আপনার পরিচিত কেউ হয়তো বিডিজবে জয়েন করে অটোইনভাইট করেছে
আপনাকে তাই আপনি ইমেইল পাচ্ছেন (ধারনা)।

আমিও কিছুদিন ধরে একজনের কাছ থেকে স্প্যাম পেয়ে যাচ্ছি বিভিন্ন সাইটে জয়েন করার
জন্য কিন্তু তারমানে এই নয় তাকে আমি চিনি বা তাকে আমি বলেছি আমাকে সেই
সাইটগুলোতে ইনভাইট করার জন্য। অনেকে অনেকভাবে করে থাকে।

সবাইকে অনুরোধ বিষয়টি নিয়ে ভেবে দেখা আপনি যখন অটো ইনভাইট (বাল্ক ইনভাইট) করছেন
ভেবে দেখুন অন্যরা সেই সাইটে জয়েন করতে আগ্রহী কিনা। নাহলে বিষয়টি কেবল
বিরক্তির কারনই হতে পারে।

সবাইকে ধন্যবাদ‌
শাহরিয়ার