[ Ubuntu-BD ] Installing ubuntu in THP

9el doctortomorrow at gmail.com
Fri Aug 22 10:29:16 BST 2008

রুবন ভাই,
Dreamweaver এর পুরানো সংস্করণ আপনি wine দিয়েই উবুন্তু তে ব্যবহার করতে
পারবেন।
অন্য সমস্যাগুলোর সমাধান তো এখানেই েপয়ে গিয়েছিলেন।
যেমন অ্যপাচে, পিএইচপিমাইঅ্যাডমিন, সাবভার্শন প্রভৃতি। এনটিএফএস এর জন্য রাসেল
ভাই একটি কমান্ড বলেছিলেন। sudo apt-get install ntfs_config  এই জাতীয়।
আর সামবা কনফিগারেশন ব্যবহার করাও খুব সহজ! আমি অন্য পিসি, প্রিন্টার সব
স্বাভাবিক ভাবেই পাচ্ছি।

আশা করি আপনি আবার শিঘ্রই ফিরে আসবেন উবুন্তুতে :)

বিনীত

লেনিন