[ Ubuntu-BD ] উবুন্টুতে এজ মডেম

Shahriar Tariq shahriar at linux.org.bd
Wed Apr 30 16:13:24 BST 2008

ধন্যবাদ আপনাকে

জেনে ভালো লাগলো লিনাক্সের প্রতি আপনার ভালোবাসা এখনও বজায় রয়েছে।  সাধারনত
আমরা শুনি যে নতুন প্রজন্মের ছেলে ছোকড়ারাই কম্পিউটার, প্রযুক্তি আর লিনাক্স
নিয়ে লাফালাফি করে।  আসলেই যে এর পিছনে কতো প্রবীন ও অভিজ্ঞ ব্যক্তিরা জড়িত
আছেন তা না দেখলে বুঝা যেত না।

আমি নিজে টেকনিক্যাল বিষয় তেমন বুঝি না তাই বিস্তারিত সাহায্য করতে পারছি না।
তবে আপনি শাফিন ভাইয়ের লেখা এই লেখাটি দেখতে পারেন।
http://forum.linux.org.bd/bangla/viewtopic.php?f=25&t=601
যদি এরপরও কাজ না হয় তবে জানাবেন আমি আপনার মেইল যিনি ভালো বুঝেন তাকে ফরওয়ার্ড
করে দিবো। উনি আপনাকে সাহায্য করতে পারবেন ব্যক্তিগত ভাবে।

আবারও ধন্যবাদ

আশা করি আপনার সমস্যার সমাধান হবে এবং আপনি নিয়মিত লিনাক্স সিস্টেম ব্যবহার
করতে পারবেন।

শাহরিয়ার তারিক

Thanking you
Shahriar